অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতার নামে অর্থ আত্মসাতের

অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতার নামে অর্থ আত্মসাতের,গোপালগঞ্জের কাশিয়ানীতে ভাতার নামে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মিল্টন ফকিরের বিরুদ্ধে। তিনি উপজেলার নিজামকান্দি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

 

অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতার নামে অর্থ আত্মসাতের

 

অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতার নামে অর্থ আত্মসাতের

১৬ মে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসানের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোরীরা। ইউএনও মেহেদী হাসান এ তথ্য জানান।

অভিযোগপত্র ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বয়স্ক, বিধবা, পঙ্গু, মাতৃত্বকালীন ভাতা ও পারিবারিক রেশন কার্ড করে দেওয়ার কথা বলে অসহায়, দরিদ্র পরিবারের অর্ধশতাধিক মানুষের কাছে তিন থেকে ছয় হাজার করে টাকা নিয়েছেন মিল্টন ফকির। টাকা নিয়ে ভাতা ও কার্ড না করে দিয়ে ওই অর্থ আত্মসাৎ করেছেন। টাকা চাইতে গেলে নানা তালবাহানা করছেন। এমনকি ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী যমুনা বেগম (৬৫) জানান, বিধবা ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে অফিস খরচ বাবদ তার কাছ থেকে পাঁচ হাজার টাকা নেন মিল্টন ফকির। ছয় মাস পার হলেও কার্ড করে দেননি। টাকা ফেরত চাইতে গেলে নানাভাবে হুমকি দেন।

google news
গুগোল নিউজে আমাদের ফলো করুন

 

 

একই অভিযোগ করেছেন ওই ওয়ার্ডের বিধবা নাদিরা বেগম, ফতেমা বেগম, বতু মোল্যা।

ইউপি সদস্য মিল্টন ফকিরের সঙ্গে কথা হলে অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, ‘এলাকার দ্বন্দ্বকে কেন্দ্র করে একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। এর আগেও আমাকে নানাভাবে হয়রানি করেছে তারা।’

নিজামকান্দি ইউপি চেয়ারম্যান  বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। কেউ আমার কাছে কোনও অভিযোগও দেয়নি। তবে শুনেছি এ বিষয়ে ইউএনওর কাছে একটি অভিযোগপত্র দেওয়া হয়েছে।’

 

অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতার নামে অর্থ আত্মসাতের

 

ইউএনও মেহেদী হাসান বলেন, ‘ইউপি সদস্য মিল্টন ফকিরের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

আরও পড়ুন:

1 thought on “অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতার নামে অর্থ আত্মসাতের”

Leave a Comment